দুখের দিনে সুখের গান
- শহীদুল ইসলাম প্রামানিক ১১-০৫-২০২৪

তুমি হলে ধনীর কন্যা
আমি গরীব ছেলে
কখনও কি বাসবে ভালো
আমায় কাছে পেলে?

অভাব আমার নিত্য সঙ্গী
স্বভাব কিন্তু ভালো
অনাহারে থাকলে পরেও
মুখ করি না কালো?

হৃদয় জুড়ে প্রেম আছে মোর
মুখে সরল হাসি
বুকের মাঝে সোহাগ সাগর
মুক্তা রাশি রাশি।

আর কিছু মোর নাইবা থাকুক
আছে ভালোবাসা
বিশাল বড় হৃদয় থাকায়
প্রাণ খুলে তাই হাসা।

কষ্ট আমার যতই হোকনা
তোমার পানে চেয়ে
দুখের দিনেও সুখের গানটি
উঠবো আমি গেয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।